দেশীয় নতুন মোবাইল ব্রান্ড ‘স্টাইলাস’ এর যাত্রা শুরু

Sharing

অন্যকন্ঠ:  স্মার্টফোন এবং ফিচার ফোনের মোড়ক উম্মোচনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে দেশের নতুন আরেকটি মোবাইল ফোন ব্র্যান্ড ‘স্টাইলাস’। দেশের অন্যতম ব্যবসা প্রতিষ্ঠান এসিআই গ্রুপের এই ব্র্যান্ডটি বাজারে প্রবেশের ঘোষণা দিয়েছে।
স্টাইলাস এর বিজনেস ম্যানেজার রফিক উদ্দিন জানান, প্রতিনিয়ত পরিবর্তনশীল এই প্রযুক্তিপণ্য, উন্নতমান এবং সর্বোচ্চ বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করার পাশাপাশি বাংলাদেশের সব ধরনের গ্রাহকদের প্রয়োজন বিবেচনায় রেখে প্রতিটি স্টাইলাস হ্যান্ডসেট মডেল ডিজাইন করা হয়েছে।
প্রাথমিকভাবে দুটি স্মার্টফোন বাজারে ছেড়েছে স্টাইলাস। এর একটি হল Stylus O65 যাতে আছে অক্টাকোর প্রসেসর, ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।
অপর স্মার্টফোনটি হল Stylus Q75 যাতে আছে কোয়াডকোর প্রসেসর এবং অ্যান্ড্রয়েডের সর্বশেষ সংস্করণ ললিপপসহ ৫ ইঞ্চি এইচডি ডিসপ্লে। এর পাশাপাশি একটি ফিচার ফোনও বাজারে এনেছে স্টাইলাস।
শিগগিরই আকর্ষনীয় সব ফিচারের আরও কয়েকটি স্মার্টফোন ও ফিচার ফোন বাজারে আসবে এবং সেগুলোতেও গ্রাহকদের প্রত্যাশার প্রতিফলন থাকবে বলে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়েছে। বর্তমানে শুধুমাত্র ঢাকা এবং চট্টগ্রামের মোবাইল শপগুলোতে স্টাইলাস পাওয়া গেলেও শিগগিরই সারাদেশের সকল মোবাইলফোন আউটলেট থেকে গ্রাহকরা স্টাইলাস হ্যান্ডসেট ক্রয় করতে পারবেন।

অন্যকন্ঠ……………..

Sharing