ঈদে বর্ণিল সাজে সেজেছে নরসিংদীর ড্রিম হলিডে পার্ক

Sharing

অন্যকন্ঠ, ঢাকা : ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ। তাই ঈদের আনন্দ আরো উপভোগ্য করতে বর্ণিল সাজে সেজেছে প্রাকৃতিক সৌন্দর্যপূর্ণ গাছ-গাছালির মনোরম পরিবেশ বেষ্টিত নরসিংদীর ড্রিম হলিডে পার্ক। ঈদের দিন থেকেই এ বিনোদন কেন্দ্রে ভিড় করছেন শিশু-কিশোর, তরুণ-তরুণীসহ সব বয়সের মানুষ। কেউ কেউ প্রিয়জনের সঙ্গে আবার কেউ কেউ এখানে ঘুরে বেড়াচ্ছেন পরিবার-পরিজন নিয়ে।

সমুদ্রের ঢেউ, ভূতের রাজ্য আর বুলেট ট্রেনের সান্নিধ্যে মাতোয়ারা সবাই। এদিকে,দেশি-বিদেশি পর্যটক ও দর্শনার্থীদের আকৃষ্ট করতে ড্রিম হলিডে পার্ককে আন্তর্জাতিক মানে রূপ দিতে চেষ্টা চলছে বলে জানিয়েছেন ব্যবস্থাপনা পরিচালক। সকাল থেকেই এখানে ছুটে আসেন বিনোদনপ্রেমী মানুষজন। ঈদের ছুটিতে একটু খোলামেলা জায়গায় বেড়ানোর মাঝে অন্যরকম এক অনুভূতি খুঁজে পেয়েছেন তারা।

প্রায় ৭৫ বিঘা জমির ওপর নির্মিত এ পার্কটিতে রয়েছে নানান আকর্ষণীয় রাইডস। এখানে এলেই দেখা মিলবে হিমালয় পর্বতের সাদৃশ্য ‘ফেনটম হিল’। স্বপ্নের এ পার্কে বসবাস করছে ইতালি থেকে আনা ৩০টি ভূত। পাশাপাশি রয়েছে, বুলেট ট্রেন, রোলা কোস্টার, অত্যাধুনিক সুইমিংপুল, বাম্পার কার, আইচ পাহাড়সহ নানা আকর্ষণীয় রাইডস।

তবে সবচেয়ে আনন্দ দিচ্ছে ‘ওয়েবপুল’। যেখানে কিছুক্ষণ দাঁড়িয়ে কান পাতলেই শোনা যাবে সমুদ্রের গর্জন। তাই, এ ওয়েবপুলে নেচে-গেয়ে আনন্দে মাতোয়ারা দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা দর্শনার্থীরা।

পার্কের ব্যবস্থাপনা পরিচালক প্রবীর কুমার সাহা জানালেন, দর্শনার্থীদের জন্য নতুন নতুন আকর্ষণীয় রাইডস সংযুক্ত করা হচ্ছে। প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত খোলা থাকে পার্কটি। আর এতে প্রবেশে লাগে দু’শো টাকা।

Sharing