অনলাইন চ্যানেল প্রেস টিভি নিউজ এর উদ্বোধন

Sharing

গতকাল জাতীয় প্রেস ক্লাবের সেমিনার হলে অনলাইন চ্যানেল প্রেস টিভি নিউজএর উদ্বোধনী অনুস্ঠান পালিত হয় । এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কো- চেয়রম্যান জি এম কাদের। এবং সভাপতিত্ব করেন প্রেস টিভি নিউজ এর চেয়ারম্যান মোঃ ইকরাম হোসেন বাবু  । এবং সঞ্চালনায় ছিলেন প্রেস টিভি নিউজ এর ডিরেক্টর প্রিয়াঙ্কা সুকল ও ম্যানেজিং ডিরেক্টর খালেদ মুছান্নাহ ।

প্রধান অতিথির বক্তব্যে জি এম কাদের প্রেস টিভি নিউজ এর সফলতা কামনা করেন। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, মানবাধিকার রক্ষায় প্রেস টিভি নিউজ বলিষ্ঠ ভূমিকা রাখুক। জনগণের অধিকার রক্ষার অন্যতম ভরসার জায়গা হবে প্রেস টিভি নিউজ। প্রেস টিভি নিউজ যুগ যুগ ধরে বেঁচে থাকুক মানুষের হৃদয়ে। প্রধান অতিথির বক্তব্যের পরই প্রেস টিভি নিউজ মোড়ক উন্মোচন ও অনলাইন নিউজ পোর্টালের উদ্বোধন করেন অতিথিরা।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন- অধ্যাপক ডাঃ এম এ বাসেত , তেজগাঁও থানার সাবেক ছাত্রলীগের সভাপতি হাজি ইঞ্জি.হাবিবুর রহমান হাবিব,সাদিচীপের কেন্দ্রীয় কমিটির সভাপতি সহ-অধ্যাপক ডাঃ আ জ ম দৌলত আল মামুন, বামির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ সোহরাব হোসেন, আরও বক্তব্য দেন বামির কেন্দ্রীয় কমিটির যগ্ন সম্পাদক ডাঃ জ্যোতিষ চন্দ্র মন্ডল , ও এসপিকেএস ইনিস্টিটিউট এর চেয়ারম্যান গৌরাঙ্গ বিশ্বাস স্বাধীন  ।

স্বাগত বক্তব্যে প্রেস টিভি নিউজ এর চেয়ারম্যান মোঃ ইকরাম হোসেন বাবু বলেন, একটি সমৃদ্ধ ও অগ্রসরমান দেশ গঠনে ইতিবাচক ভূমিকা পালনই প্রেস টিভি নিউজ চালু র অন্যতম লক্ষ্য। আমরা সামাজিক মূল্যবোধের প্রতি শ্রদ্ধাশীল ও মানবাধিকার সংরক্ষণের সংগ্রামে সহযোগী হতে দৃঢ় প্রতিজ্ঞ, দুর্নীতি ও অন্যায় প্রতিরোধে প্রতিশ্রুতিবদ্ধ।

এছাড়াও বক্তব্য রাখেন প্রেস টিভির সিনিঃভাইস চেয়ারম্যান হারুন অর রশিদ আওরঙ্গ ,ভাইস চেয়ারম্যান রিয়াজ উদ্দিন মিঠু, ভাইস চেয়ারম্যান, হুমায়ন কবির, ম্যানেজিং ডিরেক্টর খালেদ মুছান্নাহ, ডিপুটি ম্যানেজিং ডিরেক্টর, আব্দুর রহিম,ডিরেক্টর নাজমুল ইসলাম,ডিরেক্টর শরিফ খান, ডিরেক্টর আব্দুল হান্নান , ডিরেক্টর রুম্মান ,ডিরেক্টর মামুনুর রশিদ. আরও উপস্থিত ছিলেন, বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগন ।

Sharing